রবিবার, ১৭ই নভেম্বর ২০১৯ ইং, ২রা অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |আর্কাইভ|
header-ads
আবারও আর্জেন্টিনার জার্সিতে ফিরছেন মেসি
জানুয়ারি ৩১, ২০১৯
আবারও আর্জেন্টিনার জার্সিতে ফিরছেন মেসি

  খেলা ডেস্কঃ 

 আগামী মার্চেই  আর্জেন্টিনার জার্সিতে ফিরবেন লিওনেল মেসি। ২২ মার্চে আর্জেন্টিনার প্রীতি ম্যাচ দিয়ে আবারও জাতীয় দলের জার্সিতে ফিরবেন লিওনেল মেসি।  এমন খবরই জানিয়েছে সংবাদমাধ্যম।

চেষ্টা তিনি কম করেননি। ক্লাবের হয়ে এমন কিছু নেই যা তাঁর অর্জনে নেই। কিন্তু জাতীয় দলে বারবার স্বপ্নভঙ্গ হয় লিওনেল মেসির। রাশিয়া বিশ্বকাপের পর আর্জেন্টিনা দল থেকে তাই নিয়েছিলেন স্বেচ্ছা অবসর। কথা ছিল ফিরবেন কোপা আমেরিকায়। সেই কোপা আমেরিকা, দুই বছর আগে যে টুর্নামেন্টের ফাইনালে হারের কষ্টে জাতীয় দল থেকে অবসর ঘোষণা করেছিলেন মেসি। ফিরেছেন প্রায় দুই মাস পরই। রাশিয়া বিশ্বকাপের পর সরাসরি অবসরের ঘোষণা না দিলেও আর্জেন্টিনার জার্সি থেকে দূরে ছিলেন পাঁচবারে বর্ষসেরা এই ফুটবলার। সংবাদমাধ্যম ‘ইএসপিএন’ জানিয়েছে আকাশি-সাদা জার্সিতে আবারও মেসিকে দেখার সম্ভাবনা জেগেছে।

মাদ্রিদে আগামী ২২ মার্চ প্রীতি ম্যাচে ভেনেজুয়েলার মুখোমুখি হবে আর্জেন্টিনা। চার দিন পর জার্মানির ড্রেসডেনে আরেকটি প্রীতি ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ চেক প্রজাতন্ত্র। ইএসপিএন আর্জেন্টিনার বিশেষজ্ঞ গুস্তাভো ইয়ারোচ জানিয়েছেন, এ দুটি প্রীতি ম্যাচ দিয়ে আর্জেন্টিনার জার্সিতে ফিরবেন মেসি। শুধু মেসি নন, অ্যাঙ্গেল ডি মারিয়াকেও ফিরতে দেখা যাবে দেশের জার্সিতে। গত বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে ফ্রান্সের কাছে হারের পর থেকে আর্জেন্টিনার জার্সিতে দেখা যায়নি মেসি-ডি মারিয়াকে।

কোপা আমেরিকার প্রস্তুতি হিসেবে এ দুটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ১৪ জুন ব্রাজিলে গড়াবে দক্ষিণ আমেরিকার প্রাচীনতম এই ফুটবল টুর্নামেন্ট। গত বিশ্বকাপের পর স্বেচ্ছাবসর নেওয়া মেসির ফেরার কথা ছিল এই টুর্নামেন্ট দিয়ে। কিন্তু এবার সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, তার আগেই দেশের জার্সিতে ফিরছেন বার্সেলোনা তারকা। আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি অবশ্য এর আগেই মেসির ফেরা নিয়ে আশার কথা জানিয়েছিলেন, ‘মার্চের আগে আমরা লিও-র সঙ্গে কথা বলব। আশা করি সে আমাদের সঙ্গে থাকবে কিন্তু তার চেয়েও বড় কথা, আমরা তাকে সুখী দেখতে চাই। আমার মন বলছে তাই। সকল আর্জেন্টাইন অধীর আগ্রহে তাঁর ফিরে আসার জন্য অপেক্ষা করছে, এখন দেখা যাক কী হয় সামনে।’

 

Print Friendly, PDF & Email