সোমবার, ৬ই জুলাই ২০২০ ইং, ২২শে আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |আর্কাইভ|
‘আলোর দিশা, বাংলাদেশ’ এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
জুন ৩, ২০২০
‘আলোর দিশা, বাংলাদেশ’ এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ঢাবি প্রতিনিধিঃ
সভাপতি-সাধারণ সম্পাদকের নাম ঘোষণার ১২ দিন পর কার্যনির্বাহী সদস্যসহ মোট ২৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা দিয়েছে সম্পূর্ণ শিক্ষার্থী নির্ভর সেচ্ছাসেবী সংগঠন ‘আলোর দিশা, বাংলাদেশ‘।

আজ বুধবার দুপুর প্রায় ২টায় এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয় বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি মোঃ মিরাজ মাহমুদ ও প্রধান নির্বাচন কমিশনার মোঃ নাইমুল ইসলাম।

উল্লেখ্য, গত ২০ মে মোঃ মিরাজ মাহমুদকে সভাপতি এবং মোঃ তানভীর আহমেদকে সংগঠনটির সাধারণ সম্পাদক নির্বাচিত করে নতুন এ কমিটির অনুমোদন দেন সংগঠনটির প্রধান উপদেষ্টা প্রফেসর ড. মিজানুর রহমান।

‘আলোর দিশা, বাংলাদেশ’ এর পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটিতে সভাপতি হিসেবে ঢাবির মোঃ মিরাজ মাহমুদ, সহ-সভাপতি হিসেবে যবিপ্রবির জারজিস রহমান, সাধারণ সম্পাদক ঢাবির মোঃ তানভীর আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক কুবির আহমেদ আবির রায়হান, সাংগঠনিক সম্পাদক রাবির জুনায়েদ জিনান, সহ-সাংগঠনিক সম্পাদক ববির নোমান হোসাইন, অর্থ সম্পাদক চবির রুবেল আকণ, সহ-অর্থ সম্পাদক নোবিপ্রবির নাজমুল ইসলাম হৃদয়, দপ্তর সম্পাদক ববির জয়নাল আবেদিন, সহ-দপ্তর সম্পাদক নোবিপ্রবির ইসতিয়াক আরমান, লাইব্রেরী সম্পাদক ঢাবির এম আই মুরাদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইবির সফিউল্লাহ বাহাদুর, আর্থিক সহায়তা ও বৃত্তি বিষয়ক সম্পাদক ঢাবির রাশেদুল জিতু, প্রচার সম্পাদক ইবির রাসেল মুরাদ, শিক্ষাঋণ বিষয়ক সম্পাদক পিসিআইইউর তানভীর ইসলাম, শিক্ষার্থী ও সদস্য বিষয়ক সম্পাদক রাবির মোঃ শাহাবুদ্দিন, নারী বিষয়ক সম্পাদক ইবির নীপা খাতুন ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক ঢাবির ইমরুল হাসান ইমন।

পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটিঃ

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রাবির সজীব কুমার, ইবির আফজালুল হক, যবিপ্রবির মাহমুদ নাইম, ইবির মৌমি কাজী, চবির নাসির আহমেদ ও পবিপ্রবির ইসতিয়াক আহমেদ।

কার্যনির্বাহী সদস্যঃ

কার্যনির্বাহী সদস্য

Print Friendly, PDF & Email