সোমবার, ২০শে জানুয়ারি ২০২০ ইং, ৭ই মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |আর্কাইভ|
ইবির আল-কুরআন বিভাগের নতুন সভাপতি ড. এয়াকুব আলী
ডিসেম্বর ১৭, ২০১৯
ইবির আল-কুরআন বিভাগের নতুন সভাপতি ড. এয়াকুব আলী

ইবি প্রতিনিধিঃ
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন প্রফেসর  ড. এয়াকুব আলী। মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সকাল ১০টায় বিভাগীয় সভাপতির কার্যালয়ে তিনি এ দায়িত্ব গ্রহণ করেন।

দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে প্রফেসর ড. নাসির উদ্দীন মির্জার উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চ্যান্সেলর প্রফেসর  ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শাহিনুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা। এছাড়াও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, অর্থনীতি বিভাগের প্রফেসর ড. মামুন, ইসলামের ইতিহাস বিভাগের সভাপতি প্রফেসর  ড. আনোয়ার হোসেন, বিভাগের সদ্য সাবেক সভাপতি প্রফেসর  ড. লোকমান হোসাইন, অধ্যাপক ড. গোলাম রাব্বানী ও প্রফেসর  ড. শেখ এ বি এম জাকির হোসাইন সহ বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে নব নিযুক্ত সভাপতি প্রফেসর ড. এয়াকুব আলী বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব য়ামি যথাযথ ভাবে পালন করার চেষ্টা করবো। বিশ্ববিদ্যালয়ের প্রশাসন এবং আমার বিভাগের সকল শিক্ষকদের কাছে  আমি সর্বত্র সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, সদ্য বিদায়ী সভাপতি প্রফেসর  ড. লোকমান হোসাইনের মেয়াদ শেষ হওয়ায় জ্যেষ্ঠতার ভিত্তিতে গত ১১ডিসেম্বর তিনি এ দায়িত্ব পান। আগামী ৩ বছর তিনি এ দায়িত্ব পালন করবেন।

Print Friendly, PDF & Email