সোমবার, ৬ই জুলাই ২০২০ ইং, ২২শে আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |আর্কাইভ|
উলিপুরে ফ্রিতে সবজি বিতরণ করছে পুসাউ
মে ১৮, ২০২০
উলিপুরে ফ্রিতে সবজি বিতরণ করছে পুসাউ

উলিপুর প্রতিনিধিঃ
ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব উলিপুর (পুসাউ) প্রতিষ্ঠালগ্ন থেলেই উলিপুরে সমাজকল্যাণ মূলক কাজে সুনাম অর্জন করে আসছে। শিক্ষা, সংস্কৃতি, বন্যা ও শীত প্রতিকুলতায় নিম্ন আয় ও অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করে যাচ্ছে সবসময়। আজও যখন করোনা মহামারীতে মুখথুবড়ে পড়েছে পুরো বিশ্ব ঠিক তখন পুসাউ পরিবার নতুন উদ্যোমে এগিয়ে চলছে ছিন্নমূল মানুষের সেবায়।

পুসাউ পরিবার বরাবরের মতোই মানবসেবায় এবার গ্রহণ করেছে ১০ দিন ব্যাপী ফ্রিতে খাদ্য বিতরণ কর্মসূচি। খাদ্য বিতরণ কর্মসূচিতে উল্লেখযোগ্য হলো ফ্রিতে সবজি বিতরণ। গতকাল ৩য় দিনের মতো ফ্রিতে সবজি বিতরণ করেছে উলিপুর উপজেলার গুনাইগাছ মোড়ে। সেখানে প্রায় ২০০ পরিবারকে আলু,পটল,ঢেঁড়স, শসা,মরিচ,করলা,মিস্টি কুমড়া দেওয়া হয়। পুসাউ এর এমন ব্যতিক্রম ধর্মী কর্মসূচি সাধারণ মানুষের মধ্যে আসার আলো সঞ্চারিত করেছে।

পুসাউ সভাপতি জুয়েল রানা বলেন করোনা মহামারীতে নিম্ন আয় ও অসহায় মানুষের পাশে দাড়ানো আমরা আমাদের কর্তব্য বলে মনে করি। আমাদের কর্মসূচির আওতায় উলিপুরের প্রত্যেকটি দরিদ্র পরিবার আছে। ইনশাআল্লাহ আমরা প্রত্যেকের ঘরে ঘরে আমাদের সেবা পৌঁছে আমরা অঙ্গিকার বদ্ধ। সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লিমন মাসুদ বলেন – এই করোনা মহামারীতে আমাদের দায়িত্ব হলো নিজ-নিজ যায়গা থেকে নিম্ন আয়ের মানুষের পাশে দাড়ানো। আমরা নিজেরা উদ্যোগী হলে কোন অভাবেই আমাদের স্পর্শ করতে পারবেনা।

সবজি বিতরণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, প্রতিষ্ঠাতা সদস্য রোকনুজ্জামান রোকন যাদের সুনিপুণ দিকনির্দেশনা পরামর্শ ও সহযোগিতা সংগঠনের এই অগ্রযাত্রায় উল্লেখযোগ্য। এছাড়াও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক নয়ন মহন্ত, দফতর সম্পাদক হযরত আলী, উপ ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক রেজওয়ান ফেরদৌস এবং সদস্য আকাশ, লোকমান প্রমুখ।

Print Friendly, PDF & Email