বৃহস্পতিবার, ১লা অক্টোবর ২০২০ ইং, ১৬ই আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |আর্কাইভ|
কারিনা জি-টিভির নাচের বিচারক
এপ্রিল ২০, ২০১৯,  ৭:৪৩ অপরাহ্ণ
কারিনা জি-টিভির নাচের বিচারক

নিউজ ডেস্ক:
বিতে শুধু আইটেম গানের জন্য এখন পাঁচ কোটি রুপি নিচ্ছেন কারিনা কাপুর  । বিগত ২০১৫ সালের সেপ্টেম্বর মাসের দিকে ভারতীয় গণমাধ্যমকে কারিনা কাপুর জানিয়েছিলেন যে, তিনি ভারতীয় নাচ শিখতে চান । সেটি আবার বলিউডের নাচ নয় তিনি  ভারতীয় তামিল ধ্রুপদি নাচ শিখতে চান। তিনি বলেন, ছোট বেলায় যখন বাসায় বোন কারিশমা কাপুর নাচের চর্চা করতেন, সে সময় তাঁর নাচ মুগ্ধ হয়ে দেখতাম। আর আয়নার সামনে দাঁড়িয়ে কারিশমাকে নকল করার চেষ্টা করতাম। সম্প্রতি জানা যায়, হিন্দি ছবির আইটেম গানে এখন কারিনার ব্যাপারে দর্শকদের রয়েছে যথেষ্ট আগ্রহ। এ কারণে নির্মাতারাও চান কারিনাকে।

বর্তমান সময়ে শোনা যাচ্ছে বাংলাদেশে জি-টিভির নাচ নিয়ে রিয়েলিটি শোর বিচারক হয়ে আসছেন কারিনা কাপুর। অনুষ্ঠানটির নাম ‘ডান্স ইন্ডিয়া ডান্স’। এবারই প্রথম ছোট পর্দার কোনো রিয়েলিটি শোর সঙ্গে তিনি যুক্ত হয়েছেন। দর্শক বড় পর্দায় এই বলিউড তারকার মেধা, প্রতিভা আর যোগ্যতা দেখেছেন, এবার ছোট পর্দায় দর্শক দেখতে যাচ্ছেন কারিনা কাপুরকে।

কারিনা কাপুর যে ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছেন, সে বিষয়টি ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন অনুষ্ঠানটির উপস্থাপক ধীরাজ ধুপার। তিনি বলেছেন, কারিনার সঙ্গে কাজ করার জন্য তিনি অপেক্ষা করছেন। বলিউডের একজন তুমুল জনপ্রিয় তারকার সামনে দাঁড়িয়ে অনুষ্ঠান উপস্থাপনা করা তাঁর জন্য অনেক বড় পাওয়া ।

Print Friendly, PDF & Email
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget
আরও পড়ুন