বুধবার, ৩০শে সেপ্টেম্বর ২০২০ ইং, ১৫ই আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |আর্কাইভ|
কুবি শিক্ষার্থীদের মেস ভাড়া ৪০% মওকুফের সিদ্ধান্ত
তানভীর আহমেদ রাসেল, কুবি প্রতিনিধিঃ
আগস্ট ১৯, ২০২০,  ৯:০৯ অপরাহ্ণ
কুবি শিক্ষার্থীদের মেস ভাড়া ৪০% মওকুফের সিদ্ধান্ত

কুমিল্লা শহরে মেসে বসবাসরত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মেস ভাড়া ৪০ শতাংশ মওকুফ করা হয়েছে। আজ বুধবার (১৯ আগস্ট) জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক সমন্বয় সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও মেস ভাড়া সমস্যার সমাধানকল্পে গঠিত কমিটির আহ্বায়ক ড. কাজী মোঃ মোহাম্মদ কামাল উদ্দিন। ড. কাজী মোঃ কামাল উদ্দিন বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সংলগ্ন মেসগুলোর মতোই শহরের শিক্ষার্থীদের গ্যাস-বিদ্যুৎ বিল সহ মেস ভাড়া ৪০ শতাংশ মওকুফ করা হয়েছে।
তিনি আরও বলেন, এই মেস ভাড়া করোনা পরিস্থিতিতে যখন থেকে বিশ্ববিদ্যালয় বন্ধ তখন থেকে কার্যকর হবে এবং শিক্ষা প্রতিষ্ঠান না খোলা পর্যন্ত বহাল থাকবে।

জেলাপ্রশাসক মোঃ আবুল ফজল মীরের সভাপতিত্বে এই সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোহাম্মদ নুরুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ড. মো: আবু তাহের, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, সহকারী প্রক্টর মোঃ রবিউল আলম, নওয়াব ফয়জুন্নেসা চৌধুরানী হলের প্রভোস্ট মোঃ সাদেকুজ্জামান, কুমিল্লা বিশ্ববিদ্যালয় কর্মকর্তা পরিষদের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ।
উল্লেখ্য, গত ১১ জুলাই কুমিল্লা বিশ্ববিদ্যালয় সংলগ্ন সালমানপুর ও কোটবাড়ি এলাকার মেস ভাড়া ৪০ শতাংশ মওকুফ করা হয়।

Print Friendly, PDF & Email
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget
আরও পড়ুন