শনিবার, ১৮ই জানুয়ারি ২০২০ ইং, ৫ই মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |আর্কাইভ|
কুষ্টিয়ার মাতপুরে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত
সেপ্টেম্বর ২৬, ২০১৯
কুষ্টিয়ার মাতপুরে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত

কুষ্টিয়া প্রতিনিধি:
কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার উজানগ্রাম ইউনিয়নের মাধপুর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামীলীগ সমর্থিত দুই গ্রুপের সংঘর্ষে আজিম মন্ডল(৫৫) নামে একজন নিহত হয়েছে। এতে আরো দু’জন গ্রুরুতর আহত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল আটটার দিকে মামা জলিল মেম্বার ও তার ছেলে লিয়াকত মন্ডল গ্রুপের সাথে ভাগ্নে সাহাজদ্দি মন্ডল গ্রুপের লোকজনের এই সংঘর্ষ হয়।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি জাহাঙ্গীর আলম জানান,সংঘর্ষের পর গ্রামের পরিস্থিতি নিয়ন্ত্রনে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সদ্য বিলুপ্ত হওয়া উজানগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিককে গ্রেপ্তার করা হয়েছে।

স্থানীয়রা জানান,গত ইউনিয়ন পরিষদের নির্বাচনের সময় মামা জলিল মন্ডল ও তার ভাগ্নে সাহাজদ্দি মন্ডল ভাগ হয়ে বিরোধ সৃষ্টি হয়। মামা ভাগ্নে দুজনই আওয়ামীলীগ কর্মী। এর আগেও একাধীকবার তারা সংঘর্ষে জড়ায়।

সম্প্রতি গ্রামের ইউপি সদস্য উপনির্বাচন নিয়ে বিরোধ চাঙ্গা হয়। গ্রামের আধিপত্য বিস্তার নিয়ে আজ সকালে লাঠি শোঠা ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে উভয় পক্ষের লোকজন। এতে ধারালো অস্ত্রের আঘাতে জলিল মন্ডল পক্ষের আজিম মন্ডল ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় নিহতের ভাই আলাল মন্ডল ও জলিল মেম্বরের ভাই মতিয়ার। এদের মধ্যে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন মতিয়ারের অবস্থা আশংকাজনক বলে জানান ডাক্তার।

Print Friendly, PDF & Email