রবিবার, ১৭ই নভেম্বর ২০১৯ ইং, ২রা অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |আর্কাইভ|
header-ads
কুষ্টিয়ায় নেশার টাকা না পেয়ে নিজ বাড়ীতে আগুন, আটক-১
অক্টোবর ২৭, ২০১৯
কুষ্টিয়ায় নেশার টাকা না পেয়ে নিজ বাড়ীতে আগুন, আটক-১

কুষ্টিয়া প্রতিনিধিঃ
কুষ্টিয়ায় নেশার টাকা না পেয়ে নিজ বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে এক যুবক। এ ঘটনার পর কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে সাকিব (২২) নামের এক মাদকসেবী যুবকককে আটক করেছে।

পুলিশ জানায়, নেশার টাকা জোগাড় করতে না পেরে সাকিবের নিজ বাড়িতে আগুন ধরিয়ে দেয়। প্রতিবেশি সবাই আগুন ধরা টের পেয়ে বেরিয়ে আসে বাইরে এসে দেখে শাকিবের ঘরে দাউদাউ করে আগুন জ্বলছে। এসময় সাকিব জনতার ধাওয়া খেয়ে তার বাড়ির ছাদের উপরে পালিয়ে থাকে এরপরে সাধারন জনগন তার বাড়ির চারপাশ দিয়ে ঘিরে ফেলে। পরে তাকে ধরে পুলিশে সোপর্দ করে।

স্থানীয়রা জানান, মাদকসেবী সাকিব  প্রতিদিন পাঁচ থেকে সাতটি ইয়াবা সেবন করে। প্রতিবেশীরা কেউ প্রতিবাদ করলে তাদের উপরে লাঠিসোটা নিয়ে চড়াও হয়। সাকিব মায়ের কাছে নেশার টাকা চাইলে সাকিবের মা টাকা দিতে অস্বীকার করেন। এরপরে সাকিবের বোনের উপর অমানুষিক নির্যাতন চালায়। এরই এক পর্যায়ে শাকিব তার বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

এলাকাবাসীর দাবি শাকিবের দৃষ্টান্তমূলক শাস্তি হোক। কেননা সাকিব মাঝেমাঝেই পুলিশের হাতে ধরা পড়ার পরও আইনের ফাঁকফোকর দিয়ে আবার বেরিয়ে আসে। পরে আবারও বেপরোয়া নেশার জগতে চলে যায়। শাকিব কুষ্টিয়া কবি আজিজুর রহমান সড়কের লালটু পাড়া নাইটগার্ড ইসমাইল জোয়ারদারের ছেলে।

Print Friendly, PDF & Email