সোমবার, ১০ই আগস্ট ২০২০ ইং, ২৬শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |আর্কাইভ|
গাইবান্ধায় ১০৮পিচ ইয়াবা সহ আটক ০৩
জুন ১৫, ২০২০,  ১১:১৯ অপরাহ্ণ
গাইবান্ধায় ১০৮পিচ ইয়াবা সহ আটক ০৩

তারেক মুরশিদ, গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইাবান্ধার পলাশবাড়ী উপজেলার হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রাকিব হোসেনের নেতৃত্বে এসআই মো. রফিকুল ইসলাম, এএসআই রবিউল ইসলাম, এএসআই মো. রেজাউল করিম ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদেরভিত্তিতে খামার জামিরা এলাকায় অভিযান পরিচালনা করে ১৪ মামলার আসামী ডাকাত সাইফুলের স্ত্রী পলি বেগম ও তার দুই সহযোগীকে ১০৮ পিস ইয়াবাসহ আজ সোমবার (১৫ জুন) বিকেলে গ্রেপ্তার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন মনোহরপুর ইউনিয়নের খামার জামিরা গ্রামের ১৪ মামলার আসামী ডাকাত সাইফুলের স্ত্রী পলি বেগম (৩৫) , সদর উপজেলার পশ্চিম পিয়ারাপুর গ্রামের মৃত আঃ জোব্বার ছেলে মোঃ রানা মিয়া (২৫), মৃত হাসেন আলীর ছেলে একরামুল ইসলাম (২৬)।

হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রাকিব হোসেন জানান, আসামী পলি বেগমের বাড়ী হতে ১০৮ পিস নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়েছে। ঐ সময় মাদক বিক্রির টাকা সাত হাজার টাকা ও একটি ডাউন নীল কালো রঙ্গের মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

তিনি আরও বলেন, এই করোনাকালীন সময়ে যেখানে পুলিশ সামাজিক দুরত্ব নিশ্চিতকল্পে কাজ করে যাচ্ছে, ঠিক সেই মুহুর্তে কিছু মানুষ সবার অগোচরে মাদক ব্যবসা করে যাচ্ছে। অপরাধী তার অপরাধ বেশীদিন ঢেকে রাখতে পারেন না। অভিযান চলছে এবং অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget
আরও পড়ুন