রবিবার, ৯ই আগস্ট ২০২০ ইং, ২৫শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |আর্কাইভ|
ঢাবিতে শুভসংঘের হল পর্যায়ে আহ্বায়ক কমিটি গঠন
ডিসেম্বর ১১, ২০১৯,  ৮:০৭ অপরাহ্ণ
ঢাবিতে শুভসংঘের হল পর্যায়ে আহ্বায়ক কমিটি গঠন

ঢাবি প্রতিনিধিঃ
কালের কণ্ঠ শুভসংঘের কার্যক্রম বিস্তৃত পরিসরে বাস্তবায়নের লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আটটি হলে প্রাথমিকভাবে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আজ বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবনের সামনে এই কমিটি গঠন ঘোষণা করা হয়। কালের কণ্ঠ শুভসংঘ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মোঃ হাসান মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ জিহাদুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক ও আহবায়ক কমিটির সমন্বয়ক আবু হুরাইরা আতিকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ইউনিটের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আমিনুর রহমান, সহ সম্পাদক ফরহাদ আলীসহ বিভিন্ন হল ইউনিটের সদস্যবৃন্দ।

দায়িত্ব প্রাপ্ত ব্যক্তিরা হচ্ছেন: শহীদ সার্জেন্ট জহুরুল হক হল, আহ্বায়ক: মোঃ মাহদী হাসান মজুমদার, যুগ্ম আহ্বায়ক কাজী আশিকুর রহমান ও মারুফ হাসান। সদস্য সচিব: নিয়ামুল করিম, আবু হাসনাত ও নাসির উদ্দীন সুমন।

সলিমুল্লাহ মুসলিম হল ইউনিট, আহবায়ক : আব্দুজ জাহের নিশাদ, যুগ্ম-আহ্বায়ক: আমজাদ হোসেন হৃদয়, সদস্য সচিব: নাঈম আকন্দ।

মাস্টার্দা সূর্যসেন হল ইউনিট, আহবায়ক : ফরহাদ আলী, যুগ্ম-আহ্বায়ক : জসিম উদ্দিন, সদস্য সচিব : নুরুল ইসলাম নুর।

স্যার এ এফ রহমান হল ইউনিট, আহবায়ক: হাসিরুল ইসলাম হাবিব, যুগ্ম-আহ্বায়ক: সাবেত ইবনে কবির, সদস্য সচিব :মোঃ মোফাজ্জল হোসেন।

মুক্তিযুদ্ধা জিয়াউর রহমান হল ইউনিট, আহ্বায়ক : হাসিবুল বাশার,যুগ্ম- আহ্বায়ক: তানভীর আহমেদ, সদস্য সচিব: আব্দুল্লাহ আল মামুন।

হাজী মোহাম্মদ মহসীন হল ইউনিট, আহ্বায়ক: মোস্তফা আল হোসাইন আকিল, যুগ্ম-আহ্বায়ক: সাখাওয়াত হোসেন অভি, সদস্য সচিবঃ মোঃ নাবিল হাসান।

রোকেয়া হল ইউনিট, আহ্বায়ক: মাসরিফা জাহান শেফা, যুগ্ম-আহ্বায়ক: আফিয়া অন্তরা মিম্মা, সদস্য সচিব: নাদিয়া সরকার শিপু।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল ইউনিট, আহ্বায়ক: তাবাসসুম রেহনুমা রাফি,যুগ্ম-আহ্বায়ক: মোছাঃলিজা আক্তার,সদস্য সচিব: মোছাঃ মরিয়ম আক্তার।

আহ্বায়ক কমিটিগুলোকে আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তাদের নিজেদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের নির্দেশ দেওয়া হয়

Print Friendly, PDF & Email
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget
আরও পড়ুন