রবিবার, ১৭ই নভেম্বর ২০১৯ ইং, ২রা অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |আর্কাইভ|
header-ads
তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী
এপ্রিল ২০, ২০১৯
তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী

নিউজ ডেস্ক:
তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। পহেলা বৈশাখের দিন প্রেমিক রোশন সিংহের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন এই নায়িকা। পরে গত শুক্রবার সাত পাকে আবদ্ধ হয়েছেন তিনি।

এর আগে, কাউকে না জানিয়ে চুপিচুপি বাগদান হয়েছে রোশন-শ্রাবন্তীর। শুক্রবারই বিয়ের কাজ সেরেছেন তারা। তবে সেটি কলকাতায় নয়, বিয়ের অনুষ্ঠান হচ্ছে চণ্ডীগড়ে রোশনের বাড়িতে। রোশন-শ্রাবন্তীর  বিয়ের আনুষ্ঠানিকতার এক সপ্তাহ পরে কলকাতায় ফিরবেন যাওয়ার কথা রয়েছে বলে জানা যায়।

পহেলা বৈশাখের দিন এ জুটির বাগদান হয়েছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তোরাঁয়। সেখানে রুপালি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। আর রোশনের পরনে ছিল ব্লেজার-সুট।

ইতোপূর্বে  শ্রাবন্তীর দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর একটি ছেলেও রয়েছে, ছেলের নাম ঝিনুক। মায়ের সঙ্গেই থাকে ছেলে ঝিনুক।

পরিচালক রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

রোশন পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার। তাদের সম্পর্কের বয়স বেশি না হলেও দু’জনেই পরস্পরের পরিবারের ঘনিষ্ঠ। আনন্দপুরে বিশাল ফ্ল্যাটে রোশন এবং নিজের বাবা-মায়ের সঙ্গে দোলের উৎসব উদযাপনও করেছিলেন শ্রাবন্তী।

Print Friendly, PDF & Email