রবিবার, ১৭ই নভেম্বর ২০১৯ ইং, ২রা অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |আর্কাইভ|
header-ads
ববির আবাসিক হল পরিদর্শনে উপাচার্য
নভেম্বর ৭, ২০১৯
ববির আবাসিক হল পরিদর্শনে উপাচার্য

মেহেদী মিসাদ, ববি প্রতিনিধিঃ
বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের তিনটি আবাসিক হল পরিদর্শন করেছেন নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিন(মাতিন)। বৃহস্পতিবার বেলা বারোটায় তিনি প্রথমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এবং পরে শেরে বাংলা হল ও শেখ হাসিনা হলে গিয়ে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন৷

তিনি এসময় সেখানে অবস্থানরত শিক্ষার্থী এবং প্রতিটি হলে দায়িত্বরত শিক্ষক – কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন। হল পরিদর্শন শেষে  ক্যাফেটেরিয়ায় যান এবং শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন৷ হল পরিদর্শনকালে  শিক্ষার্থীদের নানান সমস্যা ও সংকটের ব্যাপারে অবগত হন তিনি। সমস্যার সমাধানে দ্রুত পদক্ষেপের আশ্বাস ও দেন।

পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, “শিক্ষার্থীদের অসংখ্য সমস্যা আমার চোখে পড়েছে। সেগুলোর গুরুত্ব অনুযায়ী পর্যায়ক্রমে সবগুলোর সমাধান করা হবে। তবে প্রথমেই বিশুদ্ধ খাবার পানির সংকট নিরসন এবং বর্জ্য নিষ্কাশন ব্যাবস্থার উন্নতি সাধনে কাজ শুরু করবো”।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে ভর্তি পরীক্ষার ব্যাপারে তিনি বলেন, “ডিসেম্বরের শেষ সপ্তাহ ছাড়া আমরা আর স্লোট ফাঁকা পাই নি। আজ(বৃহস্পতিবার) যদি তারিখ নির্ধারণ না করতে পারতাম তবে এবছর কোনোভাবেই প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা আমরা অনুষ্ঠিত করতে পারতাম না”।

Print Friendly, PDF & Email