সোমবার, ১০ই আগস্ট ২০২০ ইং, ২৬শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |আর্কাইভ|
বশেমুরবিপ্রবিতে যাত্রা শুরু করলো ‘আলোর দিশা, বাংলাদেশ’ সভাপতি আব্দুল্লাহ- সম্পাদক আল-আমিন
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
জুলাই ২৯, ২০২০,  ১১:৪১ অপরাহ্ণ
বশেমুরবিপ্রবিতে যাত্রা শুরু করলো ‘আলোর দিশা, বাংলাদেশ’ সভাপতি আব্দুল্লাহ- সম্পাদক আল-আমিন

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ
গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ‘বিকশিত হওয়ার এইতো সময়’ স্লোগানকে সামনে নিয়ে যাত্রা শুরু করছে ‘আলোর দিশা, বাংলাদেশ’ বশেমুরবিপ্রবি শাখা।

বশেমুরবিপ্রবি থেকে শাখা কমিটি করার প্রস্তাবের ভিত্তিতে যাবতীয় তথ্য যাচাই বাছাই করে কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পূর্ণাঙ্গ শাখা কমিটি পত্রে স্বাক্ষর প্রদানপূর্বক অনুমোদিত ঘোষণা করে। আজ বুধবার(২৯ জুলাই) সংগঠনটির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক রাসেল মুরাদ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তি

বশেমুরবিপ্রবি কমিটি ঘোষণার বিজ্ঞপ্তি

আলোর দিশা, বাংলাদেশ’ বশেমুরপ্রবি শাখার কমিটিতে যারা মনোনীত হয়েছেন, সভাপতি-শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক-মোঃ আল-আমিন বিশ্বাস, সহ-সভাপতি-কারিমুল হক, সাব্বির খান-সাংগঠনিক সম্পাদক, এস এম হাসান-যুগ্ম সাধারন সম্পাদক, সজিব শেখ-প্রচার সম্পাদক, রিফাত জামান-অর্থ সম্পাদক, মোঃ তরিকুল ইসলাম-সহ.অর্থ সম্পাদক, সাইদুর রহমান (সাইদ)-দপ্তর সম্পাদক, মোঃ মহিবুল্লাহ-লাইব্রেরি বিষয়ক সম্পাদক, দ্বীন ইসলাম-শিক্ষাঋন,আর্থিক সহায়তা ও বৃত্তি বিষয়ক সম্পাদক, আনোয়ার হোসেন-মিডিয়া ও ডকুমেন্টেশন সম্পাদক, আশা হোসেন দৃষ্টি-নারী বিষয়ক সম্পাদিকা, সাদিয়া হক রিতু-মানব সম্পদ বিষয়ক সম্পাদিকা এবং সাগর সিকদার-তথ্য ও গবেষনা ও উন্নয়ন সম্পাদক।

কমিটি

বশেমুরবিপ্রবি’র পূর্ণাঙ্গ কমিটি

উল্লেখ্য, ‘আলোর দিশা, বাংলাদেশ’ -বিকশিত হওয়ার এইতো সময় শ্লোগানকে সমনে রেখে শিক্ষার্থী ও তরুণদের বিভিন্ন দক্ষতা বৃদ্ধির লক্ষে তাদের দ্বারাই পরিচালিত ও আয়োজিত সভা, সেমিনার, কর্মশালা, প্রতিযোগিতা ও বিভিন্ন আয়োজন করে থাকে। ফ্রি বই পড়ানো, রিভিউ লেখা ও বলার অনুশীলন করাও সেগুলোর মধ্যে অন্যতম। অর্থাৎ ফ্রি বই পড়ানো, অর্থিকভাবে পাশে দাড়ানো ও দক্ষতা উন্নয়নে বিভিন্ন কার্যক্রম, এই তিনটি লক্ষকে সামনে রেখে দক্ষ মানবসম্পদ গঠনের উদ্দেশ্যে বিভিন্ন কার্যক্রম করে যাচ্ছে।

Print Friendly, PDF & Email
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget
আরও পড়ুন