সোমবার, ১০ই আগস্ট ২০২০ ইং, ২৬শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |আর্কাইভ|
বানারীপাড়ায় কলেজ ছাত্রী’র ধর্ষককে গ্রেফতার
জুন ১১, ২০২০,  ১২:১০ পূর্বাহ্ণ
বানারীপাড়ায় কলেজ ছাত্রী’র ধর্ষককে গ্রেফতার

রাসেল মুরাদ, বানাড়ীপাড়া (বরিশাল)প্রতিনিধিঃ বরিশালের বানারীপাড়ায়  চাখার সরকারি ফজলুল হক কলেজের এইচ এসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী’র ধর্ষক রাজু সরদারকে (১৮) গ্রেফতার করেছে পুলিশ।

গত সোমবার সন্ধ্যার পরে ভিকটিম কলেজ ছাত্রী (১৭) তার প্রেমিক রাজু সরদার সহ ৪ জনকে আসামী করে থানায় ধর্ষণ ও প্রতারণার অভিযোগে মামলা দায়ের করলে ঐ রাতেই তাকে উপজেলার আহম্মদাবাদ বেতাল গ্রাম থেকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকালে রাজুকে বরিশালে কোর্টের মাধ্যমে জেলহাজতে ও সোমবার রাতে ভিকটিমকে শেবাচিম হাসপাতালের ওসিসিতে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

জানা গেছে, রাজু সরদার উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের করপাড়া গ্রামের আনোয়ার হোসেন সরদারের ছেলে এবং ভিকটিমের বাবার বাড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের বালিপাড়া গ্রামে। রাজু সলিয়াবাকপুর ইউনিয়নের আহম্মদাবাদ বেতাল গ্রামে নানা বাড়িতে ও ভিকিটিম একই ইউনিয়নের গোয়াইলবাড়ি গ্রামে নানা বাড়িতে থেকে একসময় ধারালিয়া সৈয়দ বজলুল হক মাধ্যমিক বিদ্যালয়ে একত্রে লেখাপড়া করতো।

ভিকটিম বর্তমানে চাখার সরকারি ফজলুল হক কলেজে দ্বাদশ শ্রেণীতে অধ্যয়নরত এবং রাজু মামার মুরগীর ফার্মে কাজ করে। স্কুলে পড়াকালীন তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে যা বিয়ের আশ্বাসে এক পর্যায়ে শারিরীক সম্পর্কে গিয়ে গড়ালে এ ঘটনা ঘটে।

Print Friendly, PDF & Email
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget
আরও পড়ুন