বুধবার, ৩০শে সেপ্টেম্বর ২০২০ ইং, ১৫ই আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |আর্কাইভ|
বিটিসিএলএফ কুবি শাখার সভাপতি তানভীর, সম্পাদক সোহাগ
তানভীর আহমেদ রাসেল, কুবি প্রতিনিধি
আগস্ট ৭, ২০২০,  ৯:১৮ পূর্বাহ্ণ
বিটিসিএলএফ কুবি শাখার সভাপতি  তানভীর, সম্পাদক সোহাগ

তানভীর আহমেদ, কুবি প্রতিনিধিঃ
বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ কার্যবর্ষের জন্য শাখা কমিটি দেয়া হয়েছে। বৃহস্পতিবার(৬ আগস্ট)  বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

উক্ত কমিটিতে সভাপতি হিসেবে কুবি ফার্মেসী বিভাগের শিক্ষার্থী তানভীর আহমেদ রাসেল এবং সাধারণ সম্পাদক হিসেবে  গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী সোহাগ মনি নির্বাচিত হয়েছেন।

বিবৃতিতে জানানো হয়, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার ২০২০-২১(এক বছর) কার্যবর্ষের জন্য সভাপতি হিসেবে তানভীর আহমেদ রাসেল এবং সাধারণ সম্পাদক হিসেবে সোহাগ মনি-কে অনুমোদন দেয়া হয়েছে। এছাড়া, আগামী ৭ কার্য দিবসের মধ্যে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটির দপ্তর সেলে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম দেশের ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে। দেশের তরুণ লেখকদের সংগঠনটি ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠা লাভ করে।

Print Friendly, PDF & Email
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget
আরও পড়ুন