মঙ্গলবার, ২রা মার্চ ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |আর্কাইভ|
মার্চ ১০ অনলাইন বিওয়াইডি ছায়া জাতিসংঘ সম্মেলন শুরু
স্টাফ রিপোর্টার
ফেব্রুয়ারি ১৭, ২০২১,  ৭:০৫ অপরাহ্ণ
মার্চ ১০ অনলাইন বিওয়াইডি ছায়া জাতিসংঘ সম্মেলন শুরু

স্টাফ রিপোর্টার
বাংলাদেশ ইয়ুথ ডিজিটাল মডেল ইউনাইটেড নেশনস জেনারেল এসেম্বলি (বিওয়াইডিমানজিএ) চতুর্থ বারের মতো আয়োজন করেছে ৪ দিন ব্যাপি অনলাইন ছায়া জাতিসংঘ সম্মেলন-২০২১।

আগামী ১০ মার্চ বুধবার থেকে শুরু করে ১৩ মার্চ শনিবার পর্যন্ত দেশ বিদেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে যৌথ উদ্যোগে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

শোমবার এক মিটিংয়ে এসব তথ্য পূনরায় সংবাদ সম্মেলনে জানানোর জন্য সভাপতির পক্ষে বিজ্ঞপ্তি প্রকাশ করেন হেড অব কনফারেন্স ম্যানেজমেন্ট রাসেল মুরাদ।

দেশের প্রাইভেট-পাবলিক কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ বিদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে প্রায় দুই শতাধিক অংশগ্রহণকারী এ সম্মেলন অংশগ্রহণ করবেন।

এবারের সম্মেলনে ১২০ টাকা রেজিস্ট্রেশন নিয়ে ৩০০০ টাকার প্রাইজপুলের ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও বিভিন্ন প্রতিনিধিদের (যেমন ক্যাম্পাস এম্বাসাডর) প্রাইজমানির ব্যবস্থা করা হয়েছে। সম্পূর্ণ সম্মেলনটি অনলাইন প্লাটফর্ম জুমে অথবা গুগল মিটে সংঘটিত হবে।

সম্মেলনে সেক্রেটারি জেনারেল হিসেবে থাকবেন সরফরাজ আশরাফ আইদিদ এবং কাজী তৌহিদুল ইসলাম মাসুমের সভাপতিত্বে কনফারেন্সের কার্যাবলীগুলো সম্পন্ন হবে। অধিবেশনে ১টি কমিটিতে ১৯০ টি অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রী অংশগ্রহন করবেন যার মূল ভিত্তি হলো ‘বিশ্ব শান্তি প্রতিষ্ঠিত করার জন্য বিশ্ব নেতাদের সংযমতা’। বিস্তারিত জানতে নিয়মিত চোখ রাখুন বিওয়াইডিমান ইভেন্ট ও পেজে।

Print Friendly, PDF & Email
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget
আরও পড়ুন