বৃহস্পতিবার, ৯ই এপ্রিল ২০২০ ইং, ২৬শে চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |আর্কাইভ|
ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীণ বরণ ও প্রবীণ বিদায়
মার্চ ৯, ২০২০
ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীণ বরণ ও প্রবীণ বিদায়

ইবি প্রতিনিধি:
মননে শিক্ষা, অন্তরে ময়মনসিংহ, প্রতিপাদ্যকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীণ বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোববার বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের বাংলা মঞ্চে এটি আয়োজন করা হয়। অনুষ্ঠানে নীবণদের ফুল দিয়ে বরণ, বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রাদান, মুজিববর্ষ উপলক্ষে কুইজ প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জানা যায়, ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মাহমুদুল হাসানের সভাপতিত্বে স্বাগত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম। অনুষ্ঠানে সঞ্চালক ছিলেন সাকিল আহম্মেদ ও জান্নাতুল ফারজানা।

নবীণ শিক্ষার্থী মোকাব্বির হোসেন বলেন, আমাদের জন্য এমন একটা অনুষ্ঠানের আয়োজন করাই আমরা অনেক আনন্দিত। এই নবীণ বরণের মধ্য দিয়ে আমরা যেন আমাদের মধ্যে ভ্রাতৃত্ব বজায় রাখতে পারি।

প্রবীণ শিক্ষার্থী মুশফিকুর রহমান তার অনুভূতি ব্যক্ত করে বলেন, এই বিদয় চির বিদায় নয়, এটা শুধুমাত্র সাময়িক বিদায়। বিশ্ববিদ্যালয় থেকে পড়ালেখা শেষ করে আমরা যেন দেশ ও জাতির সেবা করতে পারি। জেলা ছাত্রকল্যাণ সমিতির মাধ্যমে আমরা আমাদের ঐতিহ্য কে ধরে রাখতে চাই। আর এর মাধ্যমে আমাদের মিল বন্ধন আরো সুদৃঢ়ও হোক এটাই আমাদের লক্ষ্য।

উল্লেখ্য, ময়মনসিংহ জেলা থেকে আগত ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রায় ১৮০ জন শিক্ষার্থী শিক্ষাগ্রহণ করছে। তাদের মধ্যে এবছর ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীর সংখ্যা সর্বাধিক।

Print Friendly, PDF & Email