বুধবার, ১৪ই এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ, ১লা বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ |আর্কাইভ|
যবিপ্রবিতে নতুন কমিটি গঠন ‘আলোর দিশা বাংলাদেশ(আদিবা)’র
যবিপ্রবি প্রতিনিধি
মার্চ ২, ২০২১,  ১১:২০ অপরাহ্ণ
যবিপ্রবিতে নতুন কমিটি গঠন ‘আলোর দিশা বাংলাদেশ(আদিবা)’র

যবিপ্রবি প্রতিনিধিঃ
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) ‘বিকশিত হওয়ার এইতো সময়’ স্লোগানকে সামনে নিয়ে যাত্রা শুরু করছে ‘আলোর দিশা বাংলাদেশ'(আদিবা) যবিপ্রবি শাখা

আজ মঙ্গলবার(০২ মার্চ, ২০২১) কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়। আগামী তিন মাস(৯০ দিন) কার্যক্রম পরিচালনার জন্য এ কমিটি অনুমোদিত হয়েছে বলে নিশ্চিত করেছেন সংগঠনটির প্রচার সম্পাদক রাসেল মুরাদ।

জানা যায়, আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক হিসেবে এস এম জান্নাতুল নাঈম ও সদস্য সচিব এস এম সাঈদ আনোয়ার এবং সদস্য হিসেবে তানভির আহমেদ, বিক্রমাজিৎ বিশ্বাস জিৎ, আব্দুল্লাহ আল ফাহিম ও অপূর্ব সরদার অপু রয়েছেন।

উল্লেখ্য, ‘আলোর দিশা বাংলাদেশ’ –বিকশিত হওয়ার এইতো সময় শ্লোগানকে সমনে রেখে শিক্ষার্থী ও তরুণদের বিভিন্ন দক্ষতা বৃদ্ধির লক্ষে তাদের দ্বারাই পরিচালিত ও আয়োজিত সভা, সেমিনার, কর্মশালা, প্রতিযোগিতা ও বিভিন্ন আয়োজন করে থাকে। ফ্রি বই পড়ানো, রিভিউ লেখা ও বলার অনুশীলন করাও সেগুলোর মধ্যে অন্যতম। অর্থাৎ ফ্রি বই পড়ানো, অর্থিকভাবে পাশে দাড়ানো ও দক্ষতা উন্নয়নে বিভিন্ন কার্যক্রম, এই তিনটি লক্ষকে সামনে রেখে দক্ষ মানবসম্পদ গঠনের উদ্দেশ্যে বিভিন্ন কার্যক্রম করে যাচ্ছে।

Print Friendly, PDF & Email
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget
আরও পড়ুন