রবিবার, ১৭ই নভেম্বর ২০১৯ ইং, ২রা অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |আর্কাইভ|
header-ads
সাবেক স্ত্রীর আম্বার হার্ড এর টানে জনি ডেপ
এপ্রিল ২০, ২০১৯
সাবেক স্ত্রীর আম্বার হার্ড এর টানে জনি ডেপ

নিউজ ডেস্ক:
ক্যাপ্টেন জ্যাক স্প্যারো ওরফে জনি ডেপ তার সাবেক স্ত্রীর প্রতি আবার ফিরে যেতে চান । তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিলো, হলিউড থেকে আম্বার হার্ডকে তাড়ানোর চেষ্টা করেছিলেন তিনি। আম্বার যাতে কোথাও কাজ না পান, সে জন্য প্রযোজনা সংস্থার সঙ্গে যোগাযোগ করেছিলেন জনি ডেপ।

জনপ্রিয় চলচ্চিত্র ‘অ্যাকুয়াম্যান’ থেকে যেন আম্বারকে বাদ দেওয়া হয়, সেই চেষ্টা করেন জনি ডেপ। এ জন্য ওয়ার্নার ব্রাদার্সের সাবেক চেয়ারম্যান কেভিন সুজিহারার সঙ্গে আর্থিক সর্ম্পক গড়ে তুলে ছিলেন। জানা যায় যে, জনি সুজিহারার সঙ্গে যোগাযোগ করে ‘অ্যাকুয়াম্যান’ ছবি থেকে আম্বারকে বাদ দেওয়ার চেষ্টা করেন জনি ডেপ। এমনকি হলিউডে তাঁর কাজ পাওয়ার ক্ষেত্রে নানা প্রতিবন্ধকতা সৃষ্টির চেষ্টা করেন।‘অ্যাকুয়াম্যান’ ছবিতে জ্যাসন মমোয়া ও আম্বার হার্ডওয়ার্নার ব্রাদার্সের ‘অ্যাকুয়াম্যান’ ছবিতে প্রিন্সেস মিরার চরিত্রে অভিনয় করেন আম্বার হার্ড। এখন পর্যন্ত ডিসি কমিকসের সবচেয়ে ব্যবসাসফল ছবি এটি।

অন্যদিকে, জনি ডেপ অভিনয় করেছিলেন ওয়ার্নার ব্রাদার্সের ‘হ্যারি পটার’ সিরিজের ‘ফ্যান্টাস্টিক বিস্টস’ ছবির ভিলেন গ্যালার্ড গ্রিন্ডেলয়ল্ড চরিত্রে। একই সংস্থার ছবিতে জনির সম্পৃক্ততা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। সিরিজের লেখক ও প্রযোজক জে কে রাউলিং স্বয়ং এ নিয়ে অস্বস্তিতে পড়েছেন। যদিও তিনি বিশ্বাস করেন যে স্ত্রীর সঙ্গে চলমান মামলায় জনির কোনো দোষ নেই। এ ঘটনা প্রসঙ্গে বেশ আগে ওয়াশিংটন পোস্টে একটি নিবন্ধ লিখেছিলেন জনি ডেপের সাবেক স্ত্রী আম্বার হার্ড। সেখানে তিনি অভিযোগ করেন, সাবেক স্বামী জনি ডেপ তাঁর বিরুদ্ধে নানা রকম অপতৎপরতা চালাচ্ছেন। ‘জাস্টিস লিগ’ ও ‘অ্যাকুয়াম্যান’ ছবি থেকে তাঁকে বাদ দেওয়ার চেষ্টাও করেছেন তিনি। বিষয়টি তাঁর আইনজীবীরও জানা ছিলো। ভিন্ন এক বিবৃতিতে আম্বার বলেছিলেন, জনির সঙ্গে বিচ্ছেদের পর একটি ছবি থেকে কাজ হারিয়েছিলেন তিনি।

আম্বার বলেছিলেন, একটি ছবিতে কাজের ব্যাপারে সবকিছু চুড়ান্ত ছিল। কিন্তু জনির সঙ্গে বিচ্ছেদের ঘটনাটি ব্যাপকভাবে প্রচার হওয়ায় আমি ছবির কাজটি আর করতে পারিনি। জনি ডেপ ও আম্বার হার্ড ২০১১ সালের ‘দ্য রাম ডায়েরি’ ছবিতে কাজ করার সময় প্রেমে জড়িয়ে যান জনি-আম্বার। নতুন প্রেমের জোয়ারে ২০১২ সালের জুন মাসে ভেঙে যায় জনির পুরোনো প্রেম। ফরাসি অভিনেত্রী ও গায়িকা ভেনেসা প্যারাডিসের সঙ্গে ১৪ বছরের সম্পর্কের ইতি টানেন জনি ডেপ। দুই বছর প্রেমের পর নিজের থেকে ২৩ বছরের ছোট আম্বারের সঙ্গে ২০১৪ সালে চুপিচুপি বাগদান করেন জনি। ২০১৫ সালে করেন বিয়ে। বিয়ের পরের বছর থেকে শুরু হয় তাঁদের বিবাদ। আম্বার অভিযোগ করেন, পিটুনি দেওয়ার পর তাঁর মুখে মুঠোফোন ছুড়ে মেরেছিলেন জনি ডেপ। পরে নির্যাতনের মামলা করে ১৫ মাসের সংসারের ইতি টানেন আম্বার হার্ড। সর্বশেষ ২০১৭ সালে আম্বার-জনি ডেপ হলিউড জুটির বিয়ে বিচ্ছেদ ঘটে।

Print Friendly, PDF & Email