রবিবার, ৯ই আগস্ট ২০২০ ইং, ২৫শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |আর্কাইভ|
স্বেচ্ছাসেবী সংগঠন কণিকার শীতবস্ত্র বিতরণ
জানুয়ারি ৫, ২০২০,  ২:৫৩ অপরাহ্ণ
স্বেচ্ছাসেবী সংগঠন কণিকার শীতবস্ত্র বিতরণ

কক্সবাজার প্রতিনিধিঃ
কক্সবাজার জেলার চকোরিয়া উপজেলার বরইতলী দাখিল মাদ্রাসা মাঠে স্বেচ্ছাসেবী সংগঠন কণিকা’র উদ্যোগে ‘শীতবস্ত্র বিতরণ ও ফ্রী চিকিৎসা ক্যাম্প’ নামক কর্মসূচি পালন করা হয়। গত শনিবার ( ৪ জানুয়ারি) স্থানীয় সুবিধাবঞ্চিতদের মাঝে এ কর্মসূচি পালন করা হয়

এ সময়ে কণিকা’র সাথে সহযোগী হিসেবে ছিলো স্থানীয় সমাজসেবী সংগঠন ‘গ্রিন লাইট ফাউন্ডেশন ‘।

কণিকা’র সদস্য তাসলিমা আক্তার পপির সঞ্চালনায় ও কণিকার বর্তমান সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ সায়েমের সভাপতিত্বে অনুষ্ঠিত সকাল সাড়ে দশটায় গ্রিন লাইট ফাউন্ডেশের সাধারণ সম্পাদক আশরাফুল এহসানের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হয়ে ক্যাম্পেইনটি শেষ হয় বিকাল পাঁচটায়।

উক্ত ক্যাম্পেইনের মাধ্যমে সুবিধাবঞ্চিতদের মাঝে ছয়শতাধিক কম্বল বিতরণ ও চারজন রেজিস্টার্ড চিকিৎসক দ্বারা বিনামূল্যে চিকিৎসা সেবার পাশাপাশি বিনামূল্যে ঔষধ বিতরণ ও ছাত্রছাত্রীদের এবং স্থানীয়দের ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়। এছাড়াও মাদকের কুফল ও রক্তদানের প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রিন লাইট ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান জনাব মোহাম্মদ ছালেকুজ্জামান। অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন মাস্টার মোহাম্মদ হুসাইন, কণিকার প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল্লাহ মুনির, কণিকার সাবেক সভাপতি সাইদ আহমেদ নাসিফ, কণিকার সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ইমার, গ্রিন লাইট ফাউন্ডেশনের সভাপতি এস মামুনুল হক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ছালেকুজ্জামান দেশের প্রান্তিক অঞ্চলগুলোতে এমন সেচ্ছাসেবামূলক কার্যক্রমের আয়োজন করায় কণিকা পরিবারকে ধন্যবাদ জানান। এছাড়াও তিনি সবাইকে স্বেচ্চায় রক্তদানে এগিয়ে আসার আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোহাম্মদ সায়েম সার্বিক সহযোগিতার জন্য ‘গ্রিন লাইট ফাউন্ডেশন’কে ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget
আরও পড়ুন