শনিবার, ১৬ই নভেম্বর ২০১৯ ইং, ১লা অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |আর্কাইভ|
header-ads
২২ বছর পূর্তিতে বশেমুরবিপ্রবি বাঁধন ইউনিটের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
অক্টোবর ২৪, ২০১৯
২২ বছর পূর্তিতে বশেমুরবিপ্রবি বাঁধন ইউনিটের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের “স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন” বাঁধনের ২২ বছর পূর্তি উপলক্ষে বশেমুরবিপ্রবি বাঁধন ইউনিটের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বেলা ২টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে “দ্বাবিংশ বর্ষ শেষে প্রতিজ্ঞা হোক রক্তদানে দূর হবে মৃত্যুর শোক” এই স্লোগানে তাদের কার্যক্রম শুরু করেন।

২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দুপুরে প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমানের উপস্থিতে আনন্দ শোভাযাত্রা ও কেক কাটা হয়। এছাড়াও আলোচনা ও প্রথম রক্তদানে অনুভূতি প্রকাশ কর্মসূচি পালন করে বশেমুরবিপ্রবি ‘বাঁধন’ ইউনিট।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রক্টর রাজিউর রহমান জানান, “মানুষের মনের যে জায়গাটায় বাঁধন স্থান পেয়েছে সেটা বেঁচে থাকুক হাজার বছর ধরে। দেশের প্রতিটি মানুষ একদিন স্বেচ্ছায় রক্ত দান করবে। একটি মানুষও যেনো আর রক্তের অভাবে মারা না যায়। দেশের প্রতিটি মানুষ হয়ে উঠুক এক একটি ব্লাড ব্যাংক প্রতিটি মানুষ হয়ে উঠুক অসহায়ের ভরসার প্রতীক।”

এসময় উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বাঁধন ইউনিটের উপদেষ্টা, বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং শিক্ষক তানবির আহম্মেদ, বশেমুরবিপ্রবি বাঁধন ইউনিটের সভাপতি মেহেদী হাসান সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

Print Friendly, PDF & Email